অন্ধ প্রতিবন্ধীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল অনার্স পড়ুয়া ছাত্রীর

এস এম মামুনুর রশিদ,খুলনা প্রতিনিধি::
পাইকগাছায় অন্ধ প্রতিবন্ধীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল অনার্স পড়ুয়া কলেজ ছাত্রীর। সোমবার সন্ধ্যায় সরল বাজার সংলগ্ন প্রধান সড়কে ইজিবাইক উল্টে গেলে মর্মান্তিক এ দূর্ঘটনায় প্রাণ হারায় কলেজ ছাত্রী আরিফা। নিহত আরিফা উপজেলার গজালিয়া গ্রামের দিনমজুর বারিক সরদারের মেয়ে।

থানা পুলিশ ও প্রত্যক্ষ সূত্রে জানাযায়, বান্ধবীর পিতার মৃত্যুর খবর শুনে পুরাইকাটীস্থ তাদের বাড়িতে যায় আরিফা। সেখান থেকে সন্ধ্যা ৬টার দিকে ইজিবাইক যোগে বাড়ি ফেরার পথে সরল বাজার পৌছালে হঠাৎ ইজিবাইকের সামনে চলে আসে অন্ধ প্রতিবন্ধী এক ব্যক্তি। এসময় ইজিবাইক চালক অন্ধকে বাঁচানোর জন্য কড়া ব্রেক করলে ইজিবাইকটি উল্টে যায়। এ সময় ইজিবাইক যাত্রী কলেজ ছাত্রী আরিফা ইজিবাইকে চাঁপা পড়ে মারাত্মক আহত হয়। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে তার অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনার উদ্দেশ্যে রওনা হয়। কিছুদূর যাওয়ারপর পথিমধ্যেই আরিফার মৃত্যু হয়।

মঙ্গলবার সকালে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে আরিফার দাফন সম্পন্ন করা হয় বলে আওয়ামী লীগনেতা জিএম ইকরামুল ইসলাম জানান।

জানাযা’য় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, ইঞ্জিনিয়ার মারুফ বিল্লাহ, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, আব্দুল গফফার মোড়ল, কবির উদ্দীন সরদার, শেখ জামাল হোসেন, সালাউদ্দীন কাদের, ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি ও রোহান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *