ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে পুলিশের চেকপোষ্ট

৪৭ Views

আব্দুল্লাহ আল মাসুদ::

মুন্সীগঞ্জের সিরাজদীখানে লকডাউনের ৪র্থ দিনে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। শনিবার দুপুরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের উপজেলার নিমতলা এলাকায় পুলিশের চেকপোষ্ট বসানো হয়েছে। চলাচলরত প্রাইভেটকার ও মোটর সাইকেল অরোহীরা নানা অজুহাত দেখাচ্ছেন পুলিশকে।

ঢাকা থেকে মাওয়ামুখী বিভিন্ন গাড়িতে মুভমেন্ট পাশ দেখা হয় ও সন্তুষ্টজনক কারণ ছাড়া প্রাইভেট কার ও মোটর সাইকেল প্রবেশ করতে দেওয়া হয় নাই। এ সময় এ সকল গাড়ির চালক যাত্রী নানা অজুহাত তুলে ধরেন। তাই অনেক গাড়ি যেদিক থেকে এসেছে সে দিকে ফেরত পাঠিয়ে দেওয়া হয়েছে।

সিরাজদীখান থানা পুলিশের চেকপোষ্ট নিমতলা এলাকায় সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত পরিচালনা করেন অফিসার ইনচার্জ মো. বোরহান উদ্দিন। এ সময় অন্যান্য পুলিশ সদস্যসহ উপস্থিত ছিলেন পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান ও পরিদর্শক (অপারেশন) আজহারুল ইসলাম।

সিরাজদীখান থানার অফিসার ইনচার্জ মো বোরহান উদ্দিন জানান, লক ডাউনের প্রথম দিন থেকেই তাদের এ কর্যক্রম চলমান রয়েছে। তারা মানুষকে সচেতন করছেন এবং প্রয়োজনে ব্যবস্থা গ্রহণ করছেন। এছাড়া উপজেলা প্রশাসনসহ হাট বাজার গুলোয় মোবাইল কোর্ট চলমান রয়েছে বলে তিনি জানান।