পাইকগাছায় ইউএনও’র নেতৃত্বে কঠোর সেনা অভিযান; বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা

Views

এস এম মামুনুর রশিদ,খুলনা প্রতিনিধি :: 

পাইকগাছায় করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও জনসমাগম রোধ সহ সামাজিক দূরত্ব বজায় রাখতে কঠোর সেনা অভিযান পরিচালনা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়নার নেতৃত্বে বুধবার পৌর সদরের জিরোপয়েন্ট, চারাবটতলা, নতুন বাজার, গদাইপুর বাজার, আগড়ঘাটা বাজার, মাহমুদকাটী মোড় ও কপিলমুনি বাজার সহ গুরুত্বপূর্ণ স্থান সমূহে সেনা অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এবারের সেনা অভিযানে যানবাহন চলাচলের ওপর কঠোর কড়াকড়ি আরোপ করা হয়।

সড়কের বিভিন্ন স্থানে ও বাজারে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সরকারি নির্দেশনা উপেক্ষা করে সড়কে অবাধে চলাচল করায় এবং প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় একাধিক যানবাহন চালক, ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৫ হাজার ৬শ টাকা জরিমানা করা হয়।

একই সাথে জরুরী প্রয়োজন ছাড়া সবধরণের যানবাহন চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়। পাশাপাশি বিভিন্ন কল করাতে (সমিল) অভিযান চালিয়ে জরিমানা করার পাশাপাশি কার্যক্রম অনির্দিষ্ট কালের জন্য বন্ধ করে দেওয়া হয়।অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম, সেনাবাহিনীর ক্যাপ্টেন মেহেদী হাসান, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, পুলিশ পরিদর্শক সঞ্জয় কুমার দাশ, এসআই এসএম পলাশ হোসেন, সহকারী প্রোগ্রামার মৃদুল কান্তি দাশ, সার্ভেয়ার সাকিরুল ইসলাম, পেশকার দীপংকর প্রসাদ মল্লিক ও প্রতুল জোয়াদ্দার।