যশোরের ঝিকরগাছায় সড়ক দূর্ঘটনায় ২ যুবক নিহত

৩৩ Views
যশোর::
যশোরের ঝিকরগাছা-বাঁকড়া আবুল ইসলাম সড়কে দুই মোটরসাইকেলের সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। শুক্রবার বেলা ১ টার সময় সড়কের বল্লা গ্রামের করোনীপাড়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
উপজেলার শিত্তরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিজানুর রহমান জানান, বিপরীতমুখী গতি সম্পূর্ণ দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২জন নিহত হয়েছে।
দূর্ঘটনার পরে স্থানীয়রা তাদের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২জনকে মৃত ঘোষনা করেন। নিহতরা হলেন, নয়ন হোসেন (১৯), সে উপজেলার দিঘড়ী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।
সোনাকুড় গ্রামের মামার বাড়িতে বসবাস করত। অপর জন হোসেন আলী (২০), সে উপজেলার শিত্তরদাহ গ্রামের আসলাম আলীর ছেলে কিন্তু বায়শা গ্রামের মামার বাড়িতে বসবাস করত এবং রাজমিস্ত্রীর কাজ করত।
আহত ৩ জন হলেন, বায়শা গ্রামের কামরুল ইসলামের ছেলে আক্তরুল ইসলাম (১৭) সে বায়শা চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন (১৮) ও আজিম উদ্দীনের ছেলে নাইম হোসেন (১২)। তারা দুজন রাজমিস্ত্রীর কাজ করে।
এর মধ্যে আক্তারুল ইসলাম ও রাব্বি হোসেনকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নাইম হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয় হয়েছে।