লৌহজংয়ে ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ ::
’’মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার” এই স্লোগান কে সামনে রেখে, মুন্সীগঞ্জের লৌহজংয়ে থানা পুলিশ কৃতক আয়োজিত, মাদক,সন্ত্রাস,বাল্য বিবাহ, ইভটিজিং,ও জঙ্গিবাদ বিরোধী ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার বিকাল ৩ টায় জেলা লৌহজং উপজেলার থানা মাঠ প্রাঙ্গণে নানা শ্রেণী পেশার কয়েক শতাধিক সুশীল সমাজের সাধারণ মানুষের উপস্থিতে এ সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার, মোঃ আব্দুল মোমেন পিপিএম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার,শ্রীনগর সার্কেল,মোঃ আসাদুজ্জামান।

এ সময় লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসাইন এর সভাপতিত্বে অন্যআন্নদের মধ্যে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা, মোঃ কাবিরুল ইসলাম খাঁন, লৌহজং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি, আলহাজ্ব আব্দুর রশীদ শিকদার সহ আরো অনেকে।

সভায় পুলিশ সুপার আব্দুল মোমেন, উপস্থিত সকলকে উদ্দেশ্য করে বলেন, কেউ কখনো কোন অপরাধের সহযোগী হবেন না আর নিজেও করা থেকে বিরত থাকবেন, পাশাপাশি তিনি উপস্থিত সকল পুলিশ সদস্য কে উদ্দেশ্য করে বলেন, পুলিশের চাকরী একটি পবিত্র দায়িত্ব তাই কেউ কখনো-ই দায়িত্ব পালনে অবহেলা করবেন না, এবং এ পেশাকে সৎ কর্মের ধারা সর্বদা পবিত্র রাখার চেষ্টা অব্যাহত রাখবেন।