শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখনও শক্তিশালী : এমপি রতন

৭৯ Views
সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি::
প্রাকৃতিক দুযোগ ও করোনা মহামারী মোকাবেলায় বিশ্ব নেত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখনও শক্তিশালী, যে কোন দুযোগ মোকাবেলা করতে সক্ষম রয়েছেন একথা বলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ঘুণিঝড়ে ক্ষতিগ্রস্থ গৃহ মেরামতের জন্য ঢেউটিন ও সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এর ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ অনুষ্টিত হয়েছে।
বুধবার দুপুর ১২ ঘটিকায় জামালগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব,
প্রধান অতিথি সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বিশেষ অতিথি সুনামগঞ্জ জেলা এলজিইডির নিবার্হী প্রকৌশলী মাহবুব আলম, জামালগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীনা রানী তালুকদার, জামালগঞ্জ থানার ওসি সাইফুল  উপজেলা প্রকৌশলী আব্দুস সাত্তার,
 উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মাদ আলী, সিনিয়র সহ সভাপতি করুনা সিন্ধু তালুকদার, জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত চৌধুরী, সাধারণ সম্পাদক এম নবী হোসেন, প্রকল্প কর্মকর্তা মো. এরশাদ হোসেন, ইউপি চেয়ারম্যান মো. নরুল হক আফিন্দী,মো. দুলাল মিয়া, মো. রজব আলী, মো. অসিম চন্দ্র তালুকদার প্রমূখ।
১৪ জনকে ঢেউটিন ও নগদ তিন হাজার টাকা, ১শত নারী পুরুষের মাঝে চাল, ডাল বিতরণ ও ঐচ্ছিক বরাদ্দের ১৮ জনকে ১লক্ষ ১০ হাজার টাকার চেক বিতরণ করেন।