সিংগাইর প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের বাবার ইন্তেকাল

৫২ Views

হাবিবুর রহমান,সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি ::

মানিকগঞ্জের  সিংগাইর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং দৈনিক  ভোরের কাগজ পত্রিকার সিংগাইর উপজেলা প্রতিনিধি মাসুম বাদশার বাবা শেখ আইয়ুব আলী মৃত্যুবরণ করেছেন ( ইন্না লিল্লাহি——রাজিউন)।

রবিবার (২ আগষ্ট) ভোর সাড়ে ৫ টার দিকে তিনি উপজেলার ধল্লা ইউনিয়নের মেদুলিয়া গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৮৫) বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে ও ১ কন্যাসহ অসংখ্য আত্নীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বাবার মৃত‍্যুর বিষয়ে মাসুম বাদশাহ জানান, গত ২১ মার্চ বাড়ির সামনে রাস্তা পাড় হওয়ার সময় একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। পরে ঢাকার পঙ্গু  হাসপাতালে অপারেশন করে প্রায় দেড় মাস সেখানে রেখে চিকিৎসা দেয়া হয়। এরপর বাড়িতে নিয়ে এসে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছিল। আজ রবিবার তার শারীরিক অবস্থার অবনতি হলে ভোর সাড়ে ৫ টার দিকে মৃত্যু বরণ করেন।

বেলা ১১ টায় জানাযা নামাজ শেষে তাকে মেদুলিয়া গাজিন্দা কবরাস্থানে দাফন করা হয়। বাবার মৃত্যুতে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে সাংবাদিক মাসুম বাদশার বাবার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, সিংগাইর প্রেসক্লাবের সভাপতি মোঃ কোহিনূর ইসলাম রাব্বিসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।